test add

Download the apps of this blog site, from this app you can read all the news (apps link - get to know about us / about this blog site section).® Please Like Our Facebook Page® Any event happen in front of you / stories of your own text, novels, poems can draw people's attention through our blog site ® Thanks Md. Rasel Pervez-01706225564®

easy earn only copy past - glory-link.com

যারা অল্প পরিশ্রম করে ডলার ইনকাম করতে চান তাদের জন্য এই পোষ্ট। আমি আজকে যে সাইটটি নিয়ে আলোচনা করব সেটার নাম হলো  “glory-link.com”. এটি বাংলাদেশের প্রতি ১০০০ ভিজিটরের জন্য ৪ ডলার করে দেয় এবং উন্নত দেশগুলোর ভিজিটরের জন্য আরো বেশি ডলার দেয়। এখানে একটি মজার বিষয় হলো এই সাইটে মাত্র  ১ ডলার হলেই আপনার ডলার তুলে নিতে পারবেন। PayPal, Payeer, Vodafone Cash ,Orange Money ইত্যাদির মাধ্যমে এরা পেমেন্ট করে থাকে।
glory-link.com-currentnews190.blogspot.com
glory-link.com-currentnews190.blogspot.com


সাইন আপ করার নিয়ম:-
প্রথমে নিচের লিঙ্কে ক্লিক করুন-----


সাইন আপ অপশোন পাবেন সেখানে ক্লিক করে আপনার নাম, ই-মেইল এবং ২বার একই পাসওয়ার্ড দিন এবং নিচে একটা বক্স দেখতে পাবেন সেখানে  টিক মার্ক দিয়ে সাইন আপে ক্লিক করুন।
(বি.দ্র. যদি ইমেইল ভেরিফিকেসন চায় তাহলে আপনার ই-মেইলে গেলে glory-link.com এর একটি মেইল দেখতে পাবেন সেখানে ক্লিক করে আপনার ইমেইল  ভেরিফিকেসন করে নিন।)

কাজ করার নিয়ম:-
"New Shorten Link" লেখা দেখতে পাবেন সেখানে ক্লিক করলে একটা অপশন পাবেন।এবার যা আপনে মানুষের সাথে শেয়ার করতে চান তার লিঙ্কটা কপি করে ঐখানে পেষ্ট করুন। তারপর “Shorten” এ ক্লিক করলে একটা নতুন লিঙ্ক হয়ে যাবে।এবার এই লিঙ্কটা অপনি Social মিডিয়াতে শেয়ার করুন। কেউ যদি আপনার ঐ লিঙ্কে ক্লিক করে মেইন লিঙ্কে যায় তার বিনিময়ে আপনার নির্দিষ্ট পেমেন্টটি পেয়ে যাবেন।


উধারন স্বরুপ এই লিঙ্কটা দেখতে পারেন এখানে ইউটিউবের একটা ভিডিওর লিঙ্ক Shorten” করেছি:- http://glory-link.com/M0Wh3qe


আমাদের সব ধরনের আর্নিং টিপস অ্যাপসের মাধ্যমে পরতে চাইলে আমদের অ্যাপটি ডাউনলোড করে নিতে পারেন।
app link:- http://glory-link.com/2yM1qxP

No comments

Theme images by mammuth. Powered by Blogger.